বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৫৪ পূর্বাহ্ন

মিঠাপুকুরে সাংবাদিক হামলাকারীকে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

  • প্রকাশিত : সোমবার, ১০ জুলাই, ২০২৩

স্থানীয় প্রতিনিধি 

রিপন শাহরিয়ার

রংপুরের মিঠাপুকুরে শালমারা নদীর বালু উত্তোলন বন্ধে, সংবাদ প্রকাশ জেরে, প্রকাশ্য দিবালোকে দৈনিক মানবকন্ঠের মিঠাপুকুর উপজেলা প্রতিনিধি এবং মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক- খন্দকার রাকিবুল ইসলামের উপর হামলা করে শরিফুল ইসলামক। তাকে গ্রেফতারের দাবিতে মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গতরবিবার (৯ই জুলাই) সন্ধ্যা ৭টার সময় মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ রুবেল হোসাইন সংগ্রামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আমিরুল কবির সুজনের সঞ্চালনায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন, মিঠাপুকুর রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সভাপতি, মোঃ আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক, মোঃ রাখিবুল হাসান, দপ্তর সম্পাদক, রোকনুজ্জামান রুবেল, দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক , সুলতান মারজান হৃদয়, সমাজ কল্যান সম্পাদক মোঃ মিল্লাত হাসান, দৈনিক মনিং পোষ্টের সম্পাদক-মোঃ রাশেদুল ইসলাম, বাংলাদেশ প্রেসক্লাব মিঠাপুকুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক,মোঃ শহিদুল ইসলাম, শিল্পী আক্তার সহ অনন্যরা।

সংবাদ সম্মেলনে সাংবাদিক খন্দকার রাকিবুল ইসলামের উপর সংবাদ প্রকাশের জেরে বালু ব্যবসায়ি শরিফুল ইসলাম কর্তৃক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। ঘটনার চারদিন পেরিয়ে গেলেও হামলাকারী শরিফুল ইসলামকে পুলিশ গ্রেফতার করতে না পারায় এ সময় চরম অসন্তোষ প্রকাশ করেন উপস্থিত সংবাদকর্মীরা।

উক্ত সম্মেলনের দাবি উত্থাপিত হয় যে, হামলাকারী শরিফুল ইসলামকে গ্রেফতার করা না হলে পরবর্তীতে উপজেলা এবং জেলা পর্যায়ে সম্মিলিত সাংবাদিক সমাজের ব্যানারে বৃহত্তর আন্দোলনের ডাক দেওয়া হবে। পুলিশের ভূমিকা নিয়ে সন্দেহ প্রকাশ করে আগামি ১০ই জুলাই উপজেলা চত্বরে মানববন্ধনের ঘোষণা দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক