বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ২ জুলাই, ২০২৩

স্থানীয় প্রতিনিধি

তোফায়েল আহমেদ 

রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরাম (এসপিএফ) এর উদ্যোগে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় স্থানীয় মজিদা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের অডিটোরিয়ামে। ঈদ পূর্ণমিলনী উপলক্ষে আবৃত্তি,প্রবন্ধ উপস্থাপন, কুইজ প্রতিযোগিতা, সংবর্ধনা ও বৃক্ষরোপণ কর্মসূচি সহ নানা আয়োজনে পালন করা হয়।

সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের সভাপতি ও গ্রীন ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক শামিম মন্ডলের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের প্রধান উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব শওকত আলী। প্রধান মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সদ্যপুষ্করিনী পাবলিকিয়ান ফোরামের উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব কালীরঞ্জন বর্মণ।

অনুষ্ঠানে সদ্যপুষ্করিণী ইউনিয়নের বিভিন্ন স্কুল, কলেজের প্রায় ৩০০ জন শিক্ষার্থী ও ২০ জন শিক্ষক উপস্থিত ছিলেন। সেখানে শিক্ষার্থীরা তাদের বিভিন্ন চাওয়া পাওয়ার কথা বলেন এবং শিক্ষকগণ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

সভাপতির বক্তব্যে জনাব মোঃ শামিম মণ্ডল বলেন, “আগামী কয়েক বছরের মধ্যে আমরা আমাদের ইউনিয়নের শিক্ষার্থীদের মধ্যে আরো অনেক শিক্ষার্থীদের মধ্যে থেকে পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া দেখতে চাই, মা বাবার স্বপ্ন পূরণ করতে হলে নিজেদের স্বপ্নকে আরও বড় করে দেখতে হবে।”

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “সদ্যপুষ্করিণী ইউনিয়নের শিক্ষার্থীদের আরো অনেক দূর এগিয়ে যেতে হবে। নিজ জন্মভূমির প্রতি নিজ দেশের প্রতি দায়িত্ববান হতে হলে নিজেদের সুশিক্ষিত হতে হবে।”

অনুষ্ঠানের শেষাংশে সদ্যপুষ্করিনী যুব স্পোর্টিং ক্লাবের ক্ষুদে ফুটবলারদের মাঝে ফুটবল ক্রেস্ট এবং উপস্থিত সকল শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ফোরামের কোষাধ্যক্ষ জনাব দুলাল মিয়া, ফোরামের সম্পাদক শাহারিয়া সৌরভ, সহ সম্পাদক ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক রুমোনসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক