বুধবার, ১২ জুন ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

ভুট্টা ক্ষেতে মিলল ভিজিডির চাল

  • প্রকাশিত : বুধবার, ১৪ জুন, ২০২৩

স্টাফ করেসপন্ডেন্ট। রংপুর নিউজ৩৬৫।

রংপুরের সদর উপজেলার চন্দনপাট ইউনিয়ন পরিষদের পিছনের ভুট্টা ক্ষেত থেকে ৬০ বস্তা ভিজিডির চাল উদ্ধার করেছে এলাকার লোকজন। এঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

চন্দনপাট ইউনিয়নের জুয়েল, মোকছেদ, মিলনসহ কার্ডধারী লোকজন জানান, মঙ্গলবার ছিল ভিজিডির কার্ডধারীদের চাল বিতরণের দিন। চাল বিতরণের ফাঁকে বিকেলের দিকে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে পরিষদের পাশে ভুট্টা ক্ষেতে গেলে দেখতে পাওয়া যায় ভুট্টা গাছের ফাঁকে ফাঁকে এলোমোলোভাবে চালের বস্তাগুলো পড়ে আছে। খবরটি বাহিরে ছড়িয়ে পড়লে উপস্থিত লোকজন ভুট্টা ক্ষেতে ঢুকে চালের বস্তাগুলো যে যার মতো করে নিয়ে যায়। তবে চালগুলো ভুট্টা ক্ষেতে কে রেখেছেন সেই বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান বা কোন ইউপি সদস্য চালের দায়ভার স্বীকার না করায় মূলত চালগুলো এলাকার লোকজন যে যার মতো নিয়ে গেছে বলে জানান তারা।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি নিউজটি না করার জন্য সাংবাদিকদেন অনুরোধ করে জানান, “আমি হজ্জে যাচ্ছি, তাই চাল বিতরণ ও দেখভালের দায়িত্ব ছিল সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য রত্না পারভীনের। তাই কেমনে কি হলো আমি বলতে পারছি না”।

এব্যাপারে সংরক্ষিত নারী সদস্য রত্না পারভীনের মোবাইল নম্বরে বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

রংপুর সদর উপজেলা নির্বাহী অফিসার নুরনাহার বেগম বলেন, “আমি সকালে শুনেছি ভুট্টা ক্ষেতে চাল পাওয়া গেছে। কেন এমন ঘটনা ঘটেছে, সেই বিষয়টি জানার জন্য সরেজমিনে ঘটনাস্থলে যাচ্ছি”।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক