বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

মিঠাপুকুরে হাতকড়া দিতে এসে গ্রেফতার,২ পুলিশ অফিসার ক্লোজড

  • প্রকাশিত : শনিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৩

স্থানীয় প্রতিনিধি 

রিপন শাহরিয়ার 

 

রংপুরের মিঠাপুকুরে হাতকড়াসহ পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী ও হাতকড়া ফেরত দিতে এসে ছোট ভাইকে গ্রেফতারের ঘটনায় দুই পুলিশ অফিসারকে ক্লোজড করা হয়েছে।

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজির হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান,“গত শুক্রবার বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের দুই পুলিশ সদস্যকে রংপুর পুলিশ লাইনে তুলে নেওয়া হয়েছে। ক্লোজডকৃতরা হলেন, বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ইউনুস আলী ও সহকারী উপ-পরিদর্শক রবিউল ইসলাম”।

উল্লেখ্য,এর আগে গত বুধবার, (২২ ফেব্রুয়ারি) গোপন সংবাদের ভিত্তিতে বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইউনুস আলী, সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) রবিউল ইসলামসহ সঙ্গীয় ফোর্স মির্জাপুর ইউনিয়নের তুলসী ডাঙ্গা বিল এলাকায় অভিযান পরিচালনা করেন।

উক্ত অভিযান পরিচালনাকালে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা সুভাষ চন্দ্র দাস (৪৫) কে গ্রেফতার করেন। এবং তাকে নিয়ে ইমাদপুর ইউনিয়নের ফরিদপুর এলাকার দুলু মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় সুযোগ বুঝে আটককৃত সুভাষ চন্দ্র দাস হাতকড়াসহ পালিয়ে যায়।

পরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েও পলাতক সুভাষকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পরে মাদক বিক্রেতা সুভাষ চন্দ্র দাসের ছোটভাই সুশিল চন্দ্র দাস (৪০) হাতকড়া ফেরৎ দেওয়ার জন্য থানায় আসলে তাকে গ্রেফতার করা হয়।

বৈরাতি পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজির হোসেন জানান “এ ঘটনায় মিঠাপুকুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। পালিয়ে যাওয়া সুভাষ চন্দ্র দাসকে গ্রেফতারের চেষ্টা চলছে।”

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক