বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ১১হাজার ভেজাল সিরাপসহ গ্রেফতার ৪

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৩

স্থানীয় প্রতিনিধি 

জুবাইর জিহাদী

রংপুরের কুড়িগ্রাম উপজেলার পৌর শহরের পুরাতন স্টেশন পাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভেজাল পানীয় ঔষধসহ চারজনকে আটক করেছে পুলিশ। গত রোববার (১২ই ফেব্রুয়ারি) এসব ভেজাল সিরাপ আটক করা হয়। তবে পুলিশ ধারনা করছে এসব যৌন উত্তেজক সিরাপ আসামিরা জেলার বিভিন্ন দোকানে বিক্রি করে আসছেন।

আটককৃতরা হলেন, শহরের পুরাতন স্টেশন পাড়া এলাকার মৃত মাহাতাব উদ্দিনের ছেলে শাহাজান আলী মনু (৫০), টেনারি পাড়া এলাকার আব্দুল মালেকের ছেলে আশিকুর রহমান লিংকন, পুরাতন স্টেশন পাড়া এলাকার ছোট বাবুর ছেলে আব্দুর রহিম টিটু ও পেশকার পাড়া এলাকার আফজাল হোসেনের ছেলে মিজানুর রহমান।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, পৌর শহরের পুরাতন স্টেশন পাড়া এলাকার শাহাজান আলীর বসত বাড়িতে ভেজাল পানীয় ঔষধ মজুত রেখে ক্রয় বিক্রয় করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে সদর পুলিশ ফাঁড়ির পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বিভিন্ন নামে বেনামে প্রায় ১১ হাজার ভেজাল পানীয় ঔষধের বোতলসহ চারজনকে আটক করে। যার আনুমানিক মুল্য প্রায় ছয় লাখ টাকা বলে জানিয়েছে পুলিশ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, “শহরের পুরাতন স্টেশন পাড়া এলাকা থেকে প্রায় ১১ হাজার ভেজাল পানীয় (বোতলজাত তরল) ঔষধ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে এসব যৌন উত্তেজক সিরাপ। এ ঘটনায় চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে সদর থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা রুজু করা হয়েছে।”

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক