বুধবার, ১৯ জুন ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ২দিনের সফরে মুখ্যসচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া

  • প্রকাশিত : সোমবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৩

স্থানীয় প্রতিনিধি

জুবাইর জিহাদী

কুড়িগ্রামের ঐতিহ্যবাহী চিলমারী নদীবন্দর পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মূখ্যসচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া। আজ রোববার (১৩ই ফেব্রুয়ারি) সকালে তিনি এ নদীবন্দর পরিদর্শন করেন। পরে তিনি রৌমারীর উদ্দেশ্যে চিলমারী বন্দর ত্যাগ করেন।

এর আগে কুড়িগ্রাম থেকে আজ সকাল সাড়ে ৮টায় চিলমারী বন্দরের উদ্দেশ্যে রওনা করেন। সেখানে তিনি রৌমারী ডাকঘর পরিদর্শন ও সড়ক বিভাগের উন্নয়ন কার্যক্রম পরিদর্শন করেন। পরে তিনি সরকারি কর্মকর্তা ও সূধীজনদের সাথে রৌমারী ও চর রাজীবপুর উপজেলার উন্নয়ন সংক্রান্ত বিষয় নিয়ে মতবিনিময় করেন। এরপর তিনি সন্ধ্যায় কুড়িগ্রাম সার্কিট হাউসে রংপুর বিভাগের জেলা প্রশাসকদেরকে নিয়ে মতবিনিময় করবেন বলে জানান কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মিনহাজুল ইসলাম।

কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মিনহাজুল ইসলাম জানান, “প্রধানমন্ত্রীর মূখ্যসচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া দু’দিনের সফরে কুড়িগ্রামে আসেন। আগামীকাল সোমবার সকালে কুড়িগ্রাম জেলা প্রশাসন, জনপ্রতিনিধি ও জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।”

তিনি আরোও বলেন, “এরপর সকাল ১১টায় কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দর ও বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন করবেন। বিকাল ৪টায় কুড়িগ্রাম স্টেডিয়াম চত্বরে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগ দিবেন। এরপর রাতেই তিনি ঢাকার পথে রওনা হবেন।”

এসময় উপস্থিত ছিলেন আশ্রয়ন-২ প্রকল্পের মহাপরিচালক আবু সালেহ মোহাম্মদ ফেরদৌস  খান,  বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম, জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, জেলা পুলিশ সুপার আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রুকুনুজ্জামান শাহীন, উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান, চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মো. আতিকুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক