বুধবার, ১৯ জুন ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

কুড়িগ্রামের উলপুরে ফ্রান্স প্রবাসী উপহার পেল শীতার্ত মানুষ

  • প্রকাশিত : শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩
কুড়িগ্রামের উলিপুরে ফ্রান্স প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে দুই শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।ফ্রান্স প্রবাসী বাংলাদেশিদের ক্ষুদ্র প্রয়াস OFIORA এর সহযোগিতায় শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

স্থানীয় প্রতিনিধি 

জুবাইর জিহাদী

কুড়িগ্রামের উলিপুরে ফ্রান্স প্রবাসী বাংলাদেশিদের উদ্যোগে দুই শতাধিক অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

ফ্রান্স প্রবাসী বাংলাদেশিদের ক্ষুদ্র প্রয়াস OFIORA এর সহযোগিতায় শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

গতকাল বৃহস্পতিবার (২রা ফেব্রুয়ারি) সকালে উলিপুর বহুমুখী আলিম মাদ্রাসা প্রাঙ্গনে ফ্রান্স প্রবাসী বাংলাদেশিদের ক্ষুদ্র প্রয়াস OFIORA এর সহযোগিতায় শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল বিতরণে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, “এভাবে বৃত্ত বানরা এগিয়ে আসলে, এই শীতে  দরিদ্র অসহায় শীতার্থ মানুষদের কষ্ট কমবে। মানুষ মানুষের জন্য, এই কথাটি সঠিক প্রতিফলন ঘটবে। আমরা ফ্রান্স প্রবাসীদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই তাদের এই অসাধারণ উদ্যোগের জন্য।”

তিনি আরোও বলেন, “আশা করি তাদের এই অসাধারণ উদ্যোগটি, ধনাঢ্য শ্রেণীর মানুষদেরকে অনুপ্রাণিত করবে, গরিব অসহায় দরিদ্র মানুষদের পাশে দাঁড়াতে। এভাবেই সকলে সহযোগিতা করবেন সবসময়ই।”

অনুষ্ঠানে লেখক ও ইতিহাস বিষয়ে গবেষক আবু হেনা মুস্তফা’র সঞ্চালনায় উলিপুর বহুমুখী আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও: শফিকুর রহমান শফির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, উলিপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ আবু যোবায়ের আল মুকুল, থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ আশরাফুজ্জামান, পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. রুহুল আমীন, মাদ্রাসার সভাপতি মজিবুল আহসান রাজু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক