বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

কুড়িগ্রামে শীতার্ত মানুষের পাশে আওয়ামী যুবলীগ

  • প্রকাশিত : শুক্রবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৩
রংপুরের কুড়িগ্রাম জেলার শীতকাতর অসহায়, ছিন্নমূল মানুষের জন্য গরম কাপড়, কম্বল নিয়ে পাশে দাঁড়িয়েছে কেন্দ্রীয় যুবলীগ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ
স্থানীয় প্রতিনিধি 
জুবাইর জিহাদী

রংপুরের কুড়িগ্রাম জেলার শীতকাতর অসহায়, ছিন্নমূল মানুষের জন্য গরম কাপড়, কম্বল নিয়ে পাশে দাঁড়িয়েছে কেন্দ্রীয় যুবলীগ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কুড়িগ্রামের ১ হাজার শীত কাতর অসহায় মানুষের মাঝে কম্বল বিতরন করেন।

গতকাল বৃহস্পতিবার (২রা ফেব্রুয়ারী) বিকেলে কুড়িগ্রাম স্টেডিয়ামে কম্বল বিতরন করেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ন সম্পাদক বাদসা মতিউর রহমান, সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক নাসিম পারভেজ পাভেল, কুড়িগ্রাম জেলা যুবলীগের আহবায়ক এডভোকেট রুহুল আমিন দুলাল, যুগ্ন আহবায়ক রেদওয়ানুল হক দুলাল, খ.ম. আনিছুর রহমান চাঁদ, মমিনুর রহমান মমিন ও সদস্য আতাউর রহমান বিপ্লব প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার কল্যাণে নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তার নির্দেশে আজ যুবলীগ সারাদেশের মানুষের পাশে দাঁড়াতে সক্ষম হয়েছে। শেখ হাসিনা অসহায় নিপীড়িত মানুষদের জন্য কাজ করেন। তিনি সবসময় সবার আগে দুঃখ কষ্টে মানুষের কাছে ছুটে আসে।

গরম কাপড় কম্বল পেয়ে শহরের বস্তি এলাকার জয়নব বেওয়া (৫৭) বলেন যে, “ঠান্ডা বাহে, গরম কাপড়ের দরকার ছিলো। কম্বল টা পেয়া মোর খুব উপকার হইলো। যারা কম্বল দিল তাদের জন্য মুই দোয়া করিম।”

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এবারের শীতে উত্তর জনপদসহ দেশের বিভিন্ন জেলায় শীতকাতর অসহায় মানুষের জন্য কম্বল সহায়তা প্রদান করছেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক