বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

বিজয়ের মাস উপলক্ষে ছাত্রলীগের আনন্দমিছিল

  • প্রকাশিত : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২
বিজয়ের মাস উপলক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ আনন্দ মিছিলের আয়োজন করে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুর ৩ টায় এই আনন্দ মিছিল শুরু হয়।
বেরোবি প্রতিনিধি
আল-আমিন
বিজয়ের মাস উপলক্ষে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগ আনন্দ মিছিলের আয়োজন করে। শনিবার (৩ ডিসেম্বর) দুপুর ৩ টায় এই আনন্দ মিছিল শুরু হয়।
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়ার  নেতৃত্বে আনন্দ মিছিলটি বঙ্গবন্ধু আবাসিক হল থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে এসে শেষ হয়। এই মিছিলে বেরোবি শাখা ছাত্রলীগের দুই শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন। মিছিলটি নানা ধরনের স্লোগানের মুখরিত ছিল। আনন্দ মিছিল শেষে কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে ছাত্রলীগের নেতারা কর্মীদের উদ্দেশ্যে নানা ধরনের দিকনির্দেশনা দেন।
বেরোবি ছাত্রলীগ শাখার সভাপতি পোমেল বড়ুয়া বলেন, ছাত্রলীগ আমার প্রাণের সংগঠন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়ে ওঠা সুসজ্জিত সংগঠন। এই সংগঠনের নেতাকর্মীরা হবে সুশৃংখল মেধাবী ও কর্মঠ। শিক্ষা, শান্তি, প্রগতি হলো আমাদের এই সংগঠনের মূলনীতি । তাই আমাদের এই মূলনীতিগুলো মাথায় রেখে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। আমরা ছাত্রলীগ সব সময় রাজপথে নয় শিক্ষা ও মেধা দিয়ে লড়াই করব অশুভ শক্তির বিরুদ্ধে। আমাদের সবসময় সব ধরনের প্রতিযোগিতা মোকাবেলা করার জন্য নিজেকে প্রস্তুত করতে হবে।
বেরোবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ফজলে রাব্বি বলেন, আওয়ামী লীগের এই অগ্রযাত্রার রুখতে  বিএনপির জামাত নানা ধরনের পায় তারা শুরু করেছে। আগামী ৬ ডিসেম্বর ৩০তম জাতীয় সম্মেলন রয়েছে, তারা এই সম্মেলন কে রুকতে নানা ধরনের পরিকল্পনা করছে। আমাদের এই ছাত্রলীগকে সবসময় প্রস্তুত থাকতে হবে যাতে সব ধরনের অপশক্তির রুখে দেওয়া যায়।

 

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক