বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

বেরোবিতে শুরু হলো “ইংলিশ স্পোর্টস উইক”

  • প্রকাশিত : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
শুক্রবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উদ্বোধন হয় "ইংলিশ স্পোর্টস উইক" এর। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক সপ্তাহব্যাপী চলবে এই অনুষ্ঠান। আগামী ০৮ই নভেম্বর পুরষ্কার বিতরণযোগ্য অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে এই কার্যক্রম।

বেরোবি প্রতিনিধি

আল-আমিন

শুক্রবার (৪ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে উদ্বোধন হয় “ইংলিশ স্পোর্টস উইক” এর। বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক সপ্তাহব্যাপী চলবে এই অনুষ্ঠান। আগামী ০৮ই নভেম্বর পুরষ্কার বিতরণযোগ্য অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে এই কার্যক্রম।

আজ বিশ্ববিদ্যালয়ের ১নং খেলার মাঠে ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান আসিফ আল মতিন বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের সহকারি অধ্যাপক জিনাত শারমিন, সহকারি অধ্যাপক কাসফিয়া অন্বা, সহকারি অধ্যাপক মৌটুসি রয় ও বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

এর আগে ইংরেজি বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা বিভিন্ন দলে বিভক্ত হয়ে দলীয় পতাকা হাতে কুচকাওয়াজের মাধ্যমে খেলার মাঠে প্রবেশ করে। এরপর জাতীয় সংগীত বাজিয়ে বিভাগের ৮ম ব্যাচ ও ১২ ব্যাচের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। এতে এক শ্বাসরুদ্ধকর লড়াইয়ে ১২তম ব্যাচ জয়ী হয়।

এ স্পোর্টস উইকে ইংরেজি বিভাগের শিক্ষার্থীদের মধ্যে ক্রিকেট, দাবা, লুডু ও কেরাম খেলা অনুষ্ঠিত হবে। আগামী ০৮ নভেম্বর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মাধ্যমে স্পোর্টস উইকের কার্যক্রম শেষ হবে।

ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান আসিফ আল মতিন বলেন, “বাৎসরিকভাবে ‘ইংলিস স্পোর্টস উইক’ আয়োজন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আগামীতেও ইংরেজি বিভাগের পক্ষ থেকে এরকম আয়োজন অব্যাহত থাকবে। আমরা আশা করি এসব আয়োজন শিক্ষার্থীরা উপভোগ করবে এবং শিক্ষার্থীদের মেধা বিকাশে সহায়ক হবে।”

ইংরেজি বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী সুমন ইসলাম বলেন “এই স্পোর্টস উইক আমাদের জন্য একটি উৎসব। অনেকদিন পর এই ধরণের খেলার আয়োজন আমাদের মধ্যে সবজিতা নিয়ে আসছে।”

ইংরেজি বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী নাহিদা সুলতানা বলেন, “আমাদের বিভাগের উদ্যোগে খেলায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি। আমি ১ম বারের মতো কেন্দ্রীয় মাঠে খেলে বিজয়ী হয়েছি। খুব ভালো লাগছে।”

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক