বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন

রংপুরের লালবাগে ট্রেনে কাঁটা পড়ে তরুণীর মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২
রংপুর নগরীর লালবাগ এলাকার রেললাইনে কাঁটা পড়ে মৃত্যু হয় এক তরুণীর। আজ (২৫ই অক্টোবর) মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লালবাগ মোড়ে রেললাইনে এ ঘটনা ঘটে।

Abdullah Al Masud

ষ্টাফ রিপোর্টার

আব্দুল্লাহ আল মাসুদ

রংপুর নগরীর লালবাগ এলাকার রেললাইনে কাঁটা পড়ে মৃত্যু হয় এক তরুণীর। আজ (২৫ই অক্টোবর) মঙ্গলবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লালবাগ মোড়ে রেললাইনে এ ঘটনা ঘটে।

প্রশাসন সুত্রে জানা যায়, নিহত কিশোরীর নাম শিউলি রানী। তার বয়স আনুমানিক ২৬বছর। তিনি রংপুর নগরীর ৪ নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি বেগম রোকেয়া কলেজ এর মাষ্টার্স শেষ বর্ষের ছাত্রী। সে পড়াশুনার জন্য লালবাগে ম্যাসেই থাকতো।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কাজিউল ইসলাম জানান, শিউলি রানী বিকেল থেকেই লালবাগ মোড়ে অবস্থান করছিলো। ঘটনার কিছু সময় পূর্বে এক ছেলের সাথে রাগান্বিত অবস্থায় দেখা যায় তাকে। রাগারাগির এক পর্যায়ে যুবকটি কারমাইকেল কলেজের দিকে এবং শিউলি রানী রেললাইনের দিকে চলে আসে। ট্রেন আসার কয়েক মুহুর্ত আগেই হঠাৎ করেই তিনি লাইনে শুয়ে পরেন।

অপর এক স্থানীয় সূত্রে জানা যায়, শিউলি রানী গতকালই (২৫ই অক্টোবর) পাসপোর্ট অফিস থেকে তার পাসপোর্ট ও ভিসার কাজ সম্পন্ন করেন। তিনি গত কয়েক মাস থেকেই অসুস্থ আছেন। চিকিৎসার জন্য বিদেশ যেতে প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন তিনি।

ঘটনাস্থলে উপস্থিত হন রংপুর কোতোয়ালি থানা পুলিশ, রংপুর রেলওয়ে পুলিশ সহ অন্যান্য প্রশাসন। প্রশাসন জানান, নিহত শিউলী রানীর ব্যক্তিগত মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এর মাধ্যমে তার পরিচয় সহ অন্যান্য তথ্য উদঘাটনের চেষ্টা চলমান আছে।

দুর্ঘটনা নাকি আত্মহত্যার প্রশ্নে পুলিশ প্রশাসন জানান, “বিষয়টি এখনও নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। আমরা মেয়েটির মোবাইল ফোন থেকে যোগাযোগ এর মাধ্যমে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করছি।”

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক