বুধবার, ১৯ জুন ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

জাপার পক্ষ থেকে আবারও মেয়র পদপ্রার্থী মোস্তফা

  • প্রকাশিত : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
আজ সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় রংপুর নগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর জাপার যৌথ কর্মীসভায় মেয়র প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফার নাম ঘোষণা দেন জি এম কাদের। এ সময় তিনি মোস্তফার হাত তুলে ধরে দলীয় সমর্থন ও মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

Abdullah Al Masud

রিপোর্টার

আব্দুল্লাহ আল মাসুদ

আজ সোমবার (৩ অক্টোবর) সন্ধ্যায় রংপুর নগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর জাপার যৌথ কর্মীসভায় মেয়র প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফার নাম ঘোষণা দেন জি এম কাদের এ সময় তিনি মোস্তফার হাত তুলে ধরে দলীয় সমর্থন ও মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

রংপুরে পাঁচ দিনের সফরে এসে সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জি এম কাদের। এ সময় জাতীয় সংসদের বিরোধী দলীয় এই উপনেতা বলেন, সামনে নির্বাচন কিন্তু আমরা এখন পর্যন্ত কিছুই বুঝতে পারছি না। নির্বাচনে সব দল অংশ নেবে কি-না, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে কি-না তাও বুঝতে পারছি না।

নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে জি এম কাদের বলেন, আমাদের নির্বাচনে যাওয়া না যাওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এখনো কোনো সিদ্ধান্ত হয়নি। এটার ওপর আমাদের ভবিষ্যৎ রাজনীতির অস্তিত্ব নির্ভর করছে। তাই তৃণমূল থেকে দলের উচ্চপর্যায়ে নেতা-কর্মীদের সঙ্গে আলাপ আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি আরও বলেন, দেশের অর্থনৈতিক অবস্থা আরও বেশি নাজুক। প্রবাসী আয় কমে যাচ্ছে। আমদানি ব্যয় বাড়ছে, রিজার্ভ কমে আসছে, সেখানে বিভিন্ন মেগা প্রকল্পের যে ঋণ তার বোঝা দেশ কতটুকু বইতে পারবে তা নিয়ে সন্দেহ প্রকাশ করছি। আগেও বলেছি দেশ দেউলিয়া হবার পথে। আমাদের অবস্থা শ্রীলংকার মতো হতে পারে।

দলের বর্তমান অভ্যন্তরীণ অবস্থা সম্পর্কে জানতে চাইলে জি এম কাদের বলেন, জাতীয় পার্টিতে কোনো ভাঙন নেই। জাতীয় পার্টি সবচেয়ে বেশি শক্তিশালী ও ঐক্যবদ্ধ দল। দেশে এবং বিদেশে এ বিষয়টি সবাই লক্ষ্য করছে। সমস্ত রাজনৈতিক দল এবং বিদেশি শক্তিও আমাদের দিকে খেয়াল রাখছে। আমরা যা কিছু করছি দেশ ও জনগণের স্বার্থে করছি।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক