বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

সাফজয়ী ৩ কন্যাকে ফুলেল শুভেচছায় বরণ করে নিলো রংপুরবাসী

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২
সাফের (সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন) শিরোপ জিতে বাড়ি ফেরা সিরাত জাহান স্বপ্নাকে বরণ করে নিয়েছেন রংপুরবাসী। এ সময় সকলের ভালোবাসায় সিক্ত স্বপ্না আরেকটি সুখবর দিয়েছেন। জানিয়েছেন যে, সব ঠিক থাকলে বিদেশি লিগে খেলতে যাবেন তিনিও

Abdullah Al Masud

রিপোর্টার

আব্দুল্লাহ আল মাসুদ

সাফের (সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশন) শিরোপ জিতে বাড়ি ফেরা সিরাত জাহান স্বপ্নাকে বরণ করে নিয়েছেন রংপুরবাসী। এ সময় সকলের ভালোবাসায় সিক্ত স্বপ্না আরেকটি সুখবর দিয়েছেন। জানিয়েছেন যে, সব ঠিক থাকলে বিদেশি লিগে খেলতে যাবেন তিনিও।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন রংপুরের সিরাত জাহান স্বপ্না, ঠাকুরগাঁওয়ের স্বপ্না রানী ও সোহাগী কিসকু। তাদের ফুল দিয়ে বরণ করে নেন ক্রীড়া সংস্থার কর্মকর্তা, জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তারা।

সে সময় সেখানে উপস্থিত ছিলেন বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম, ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জুর আহম্মেদ আজাদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা জামান ববি, স্বপ্নার ফুটবল প্রশিক্ষক হারুন অর রশিদসহ রংপুর ও ঠাকুরগাঁও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ।

সৈয়দপুর বিমানবন্দরে সিরাত জাহান বলেন, ‘রংপুরবাসী আমাদের জন্য অপেক্ষা করছে দেখে খুব খুশি লাগছে। এই ভালোবাসা সামনে আমাদের অনুপ্রাণিত করবে। আগে এলাকার অনেকে খেলতে বাধা দিয়েছে। এখন তারাও আনন্দ করছে।’

তিনি আরোও জানান, বিদেশি লিগে খেলার জন্য মৌখিকভাবে সাত ফুটবলারকে নির্বাচনের কথা বলা হয়েছে। এর মধ্যে আমার নাম রয়েছে। আশা করছি বিদেশি লিগে খেলতে পারবো।

ঠাকুরগাঁওয়ের স্বপ্না রানী বলেন, শিরোপা ঘরে আনতে পেরে গর্বিত। দেশের সকলে আমাদের দিকে তাকিয়ে আছে, সামনেও সমর্থন চাই।

সোহাগী কিসকু বলেন, গ্রামের মেয়েরা ফুটবল খেলতে চাইলে তাদের যেন সুযোগ দেওয়া হয়।

এদিকে বিমানবন্দরে বরণের পর ছাদখোলা জিপ গাড়িতে সিরাত জাহান স্বপ্নাসহ তিন সাফজয়ী নারী ফুটবলারকে রংপুর নগরী প্রদক্ষিণ করানো হয়। এরপর পাবলিক লাইব্রেরি মাঠে তাদের সংবধর্না দেয় জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও জেলা মহিলা ক্রীড়া সংস্থা। সদর উপজেলার সদ্য পুস্করনী নয়াপুকুর স্টেডিয়ামে স্বপ্নাকে সংবর্ধনা প্রদানসহ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক