বুধবার, ১২ জুন ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন

রংপুর বিভাগে করোনায় আরও ১৩ জনের মৃত্যু, শনাক্ত ৫৭১

  • প্রকাশিত : বুধবার, ৭ জুলাই, ২০২১

রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন করে ৫৭১ জন করোনা শনাক্ত হয়েছেন। আজ বুধবার বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে এ তথ্য জানা গেছে।
গতকাল মঙ্গলবার সকাল আটটা থেকে আজ বুধবার সকাল আটটা পর্যন্ত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ঠাকুরগাঁও জেলার চারজন, দিনাজপুরের তিনজন, রংপুরের দুজন, লালমনিরহাটের দুজন এবং কুড়িগ্রাম ও গাইবান্ধার একজন করে রয়েছেন।
স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, ২৪ ঘণ্টায় ১ হাজার ৩৬৬ জনের নমুনা পরীক্ষা করে ৫৭১ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪১ দশমিক ৮০। এর মধ্যে দিনাজপুর জেলার ১১১ জন, ঠাকুরগাঁওয়ের ১০৮ জন, নীলফামারীর ৫২ জন, পঞ্চগড়ের ৪৫ জন, কুড়িগ্রামের ৫৯ জন, লালমনিরহাটের ৪২ জন, গাইবান্ধার ৬২ জন ও রংপুরের ৯২ জন। এ নিয়ে বিভাগে করোনা শনাক্ত করোনা রোগীর সংখ্যা ৩০ হাজার ১১৩।
স্বাস্থ্য বিভাগ সূত্রে আরও জানা গেছে, নতুন ১৩ জন নিয়ে বিভাগে করোনায় সংক্রমিত হয়ে মারা যাওয়া ব্যক্তির সংখ্যা ৬০৫। এর মধ্যে দিনাজপুর জেলার ২১২ জন, রংপুরের ১২৩ জন, ঠাকুরগাঁওয়ের ১০৯ জন, পঞ্চগড়ের ২৮ জন, নীলফামারীর ৪০ জন, লালমনিরহাটের ৩৪ জন, কুড়িগ্রামের ৩০ জন ও গাইবান্ধার ২৯ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪০৪ জন।
রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক আবু মো. জাকিরুল ইসলাম বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক