বুধবার, ১২ জুন ২০২৪, ১০:০৯ অপরাহ্ন

রংপুরে দায়িত্ব পেলেন এক মৃত ও এক অবসরপ্রাপ্ত চিকিৎসক

  • প্রকাশিত : বুধবার, ৭ জুলাই, ২০২১

রংপুর মেডিকেল কলেজের একজন মৃত ও একজন অবসরপ্রাপ্ত চিকিৎসককে পদায়ন করা হয়েছে। তাঁদের রংপুর মেডিকেল কলেজ থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পদায়ন করে প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে রংপুর মেডিকেলের ৬৫ চিকিৎসককে হাসপাতালে পদায়ন করা হয়েছে।
এই দুজন হলেন ফেরদৌস আরা শেখ ও মমতাজ বেগম। ফেরদৌস আরা চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি মারা যান। তিনি রংপুর মেডিকেল কলেজের ১২তম ব্যাচের শিক্ষার্থী ও গাইনি বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। তাঁর স্বামী মনিরুজ্জামন একই কলেজের শিশু বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক। আর অবসরপ্রাপ্ত চিকিৎসক হলেন শিশু বিভাগের সহকারী অধ্যাপক মমতাজ বেগম। তিনি চার মাস আগে অবসরে যান।
প্রজ্ঞাপনে বলা হয়েছে, কোভিড-১৯ অতিমারি মোকাবিলা ও জনসেবা নিশ্চিত করার লক্ষ্যে এই পদায়ন করা হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ আদেশ বলবৎ থাকবে।
রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ এ কে এম নরুন্নবী লাইজু এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, প্রায় ছয় মাস আগে ফেরদৌস আরা শেখ মারা গেছেন। তাঁর মৃত্যুর বিষয়টি সম্ভবত স্বাস্থ্যসেবা বিভাগ জানত না। এ কারণে ভুলে হয়তো তাঁর নাম তালিকায় এসেছে। ঠিক একইভাবে অবসরপ্রাপ্ত একজন চিকিৎসক মমতাজ বেগমের অবসরের বিষয়টিও ভুল হয়েছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক