বুধবার, ১২ জুন ২০২৪, ১০:২৩ অপরাহ্ন

রংপুরে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

  • প্রকাশিত : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

ডেস্ক প্রতিবেদন

 

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের জামায়াত মনোনীত নির্বাচিত চেয়ারম্যান মাহবুবুর রহমানকে মাছ কাটা বটি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। হত্যার অভিযোগে হারুন নামের এক ব্যাক্তিকে আটক করেছে জনতা।

গতকাল রবিবার (৫ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় পায়রাবন্দ বাজারে এঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানাগেছে, পায়রাবন্দ বাজারের দোকানের কার্যক্রম শেষে বন্ধ করে বাড়ি যাওয়ার প্রস্তুতি কালে হারুন নামে ওই ব্যক্তি হঠাৎ করেই মাছ কাটা বটি নিয়ে এলোপাতাড়ি কোপানো শুরু করে মাহবুবুর রহমানকে। সে সময় হারুন কে আটক করে স্থানীয়রা। চেয়ারম্যান মাহবুবুর রহমানকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার।

নিহত মাহবুবার রহমান মিঠাপুকুর উপজেলার ৩নং পায়রাবন্দ ইউনিয়নে জামায়াত মনোনীত নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি রংপুর জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও বর্তমানে মিঠাপুকুর উপজেলা জামায়াতের সহকারী সেক্রেটারি দায়িত্বে ছিলেন বলে একটি সুত্র নিশ্চিত করেছে।

এ বিষয়ে মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, আমরা খবর পেয়েছি চেয়ারম্যানকে মাছ কাটা এক ব্যাক্তি কুপিয়েছে। চেয়ারম্যান মারা গেছেন। অভিযুক্ত ব্যক্তি আটক আছে। এলাকার পরিস্থিতি থমথমে তবে আমরা বাড়তি সতর্কতা নিয়েছি যাতে কোন প্রকার আইন-শৃঙ্খলার অবনতি না ঘটে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক