বুধবার, ১২ জুন ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন

বেরোবিতে শিক্ষার্থীদের প্রশ্নের তোপে উপাচার্য

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

বেরোবি প্রতিনিধি

আল আমিন

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের রিডিং রুমের উদ্বোধন শেষে বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয়ে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নবৃদ্ধ হয় উপাচার্য।

আজ মঙ্গলবার (২৬শে সেপ্টেম্বর) দুপুরে হলটির আবাসিক শিক্ষার্থীদের পড়ালেখার জন্য নবনির্মিত আধুনিক রিডিং রুমের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ। উদ্বোধন শেষে  হল প্রভোস্ট রুমে গিয়ে ছাত্রদের সমস্যা জানতে চাইলে সামগ্রিক বিষয়ে শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নে তোপের মুখে পরতে হয় উপাচার্যকে।

নির্মাণ কার্যস্থগিত থাকা শেখ হাসিনা হল, ড. ওয়াজেদ রিসার্চ ইনস্টিটিউট ও স্বাধীনতা স্মারকের কাজ পুনরায় শুরু হবে কিনা এবং নির্মাণাধীন মূল ফটক এর কাজ কবে শেষ হবে, লাইব্রেরির উভয় পাশের পড়াশোনা ব্যবস্থা করা হবে কিনা, রিডিং রুমের পাশে টিভির রুম থাকায় পড়াশোনায় ব্যাঘাত ঘটবে কিনা, হলের শিক্ষার্থীদের আইডি কার্ড কবে দেওয়া হবে, বৃহস্পতিবার ক্যাম্পাস বন্ধ আর কতদিন থাকবে? এমন বিভিন্ন প্রশ্নের সম্মুখীন হতে হয় উপাচার্যকে।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ড. বিজন মোহন চাকী, প্রক্টর মোঃ শরিফুল ইসলাম, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) সৈয়দ আনোয়ারুল আজিম, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক (চলতি দায়িত্ব) সাব্বীর আহমেদ চৌধুরী, ছাত্রলীগের বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি পোমেল বড়ুয়া, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীমসহ সহকারী প্রভোস্টবৃন্দ, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক