বুধবার, ১২ জুন ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

রংপুরে বিক্ষোভ মিছিলের অনুমতি চেয়ে আরপিএমপির কাছে জামায়াতের আবেদন

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদক 

রংপুর শাপলা চত্বর থেকে বিক্ষোভ মিছিল করার অনুমতি চেয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) কাছে  আবেদন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী রংপুর  মহানগর। আগামী ৫ই আগস্ট (২৮শে জুলাইয়ের পরিবর্তে) মহানগরীতে শান্তিপূর্ণ বিক্ষোভ কর্মসূচী ও মিছিল করতে চায় দলটি। সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায়।

আজ বিকেল ৩.১৫ টার দিকে রংপুর মহানগর প্রচার সেক্রেটারি এ্যাডঃ কাওসার জামানের নেতৃত্ব ৬ সদস্যদের একটি জামায়াতের প্রতিনিধি দল  পুলিশ কমিশনারের কার্যালয়ে আবেদন পত্রটি জমা দেন। আবেদনে বলা হয়, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সংগঠন দেশের সকল মহানগরীতে ২৮শে জুলাই, ২০২৩ ( শুক্রবার) “কেয়ার টেকার সরকার প্রতিষ্টা, আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানসহ সকল নেতৃত্ববৃন্দের মুক্তি ও দ্রব্র্য মূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণের দাবিতে”কর্মসূচি ঘোষণা করেছিল।

অনিবার্য কারনে এই ঘোষিত কর্মসূচি ২৮শে জুলাই(শুক্রবার)  এর পরিবর্তে আগামী ৫ই আগষ্ট (শনিবার) এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে। মিছিলটি নগরির শাপলা চত্বর থেকে সকাল ১১.০০ টায় শুরু হবে। বিক্ষোভ মিছিল টি বাস্তবায়নে প্রয়োজনীয় সহযোগিতা চেয়ে। পুলিশ কমিশনার বরাবর মহানগর জামায়াতের পক্ষে লিখিত আবেদন করেন

বিক্ষোভ কর্মসূচি সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে রংপুর মেট্রোপলিটন পুলিশের আন্তরিক সহযোগিতা কামনা করে আবেদনের পত্রটি জমা দেন মহানগর জামায়াতে ইসলামী।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক