বুধবার, ১২ জুন ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

দেড়হাতি লাঠি দিয়ে রংপুর অচল করে দেয়া হবে – বিএনপি

  • প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

স্থানীয় প্রতিনিধি 

তোফায়েল আহমেদ

রংপুরের সদর উপজেলাধীন চন্দনপাট ইউনিয়নের বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শুরু হয়ে রাত ১০ টা পর্যন্ত চলে এ কর্মী সভা। লাহিড়ীরহাট কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির সদস্য সচিব ও সভাপতি চন্দনপাট ইউনিয়নের মোঃ আজহারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু। এতে প্রধান আলোচক ছিলেন এ্যাডঃ শফি কামাল, আহ্বায়ক রংপুর সদর উপজেলা বিএনপি। সঞ্চালনায় ছিলেন মোঃ রাশেদুল হক জুয়েল, যুগ্ন আহবায়ক রংপুর সদর উপজেলা বিএনপি।

সভা শুরু হবার আগে ইউনিয়ন বিএনপি নেতা ও রোস্তম এর নেতৃত্বে লাহিড়ীরহাট চৌরাস্তা মোড় থেকে সহ¯স্রাধিক নেতাকর্মী নিয়ে একটি বিশাল মিছিল নিয়ে সভাস্থলে যোগদেন। এছাড়াও বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে আসেন কর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে রংপুর জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু বলেন, “স্বাধীনতা যুদ্ধের মতো আরো একটি মুক্তিযুদ্ধ হবে এই যুদ্ধে বিজয় অর্জন করে তারুণ্যের প্রতীক তারেক জিয়া কে দেশে নিয়ে আসবে।”

তিনি আরো নলেন, “যেভাবে এই রংপুরের মানুষ ক্যান্টনমেন্ট দখল করেছিল আড়াই হাতি লাঠি দিয়ে। ঠিক সেই ভাবে শেখ হাসিনার মসনদ তছনছ করে দিবো। আমাদের এক দফা এক দাবি বাস্তবায়নে যদি রংপুর সদর উপজেলার কোন কর্মী কে পুলিশ আটক করে এবং গুম করে তাহলে এই রংপুর জেলাকে অচল করে দেওয়া হবে।”

কর্মী সভায় অন্যান্য বক্তাগণ বিএনপির সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরে আনা, তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নির্বাচন, ১২ জুলাই কেন্দ্র ঘোষিত এক দফা দাবি পালন সহ বিভিন্ন দাবি তুলে ধরেন। ইউনিয়ন  বিএনপির কর্মী সম্মেলনের লক্ষে একটি শক্তিশালী ও নির্ভরযোগ্য আহবায়ক কমিটি গঠন ও সৎ সাহসী ত্যাগি নেতাদের নিয়ে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান।

সভায় আরোও উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদস্য জেলা বিএনপি ও সিনিয়র যুগ্ম আহবায়ক রংপুর সদর উপজেলা বিএনপি মোঃ হারুন -উর রশিদ , যুগ্ম আহবায়ক রংপুর সদর উপজেলা বিএনপি, মোঃ মাসুদ রানা, যুগ্ম আহবায়ক রংপুর সদর উপজেলা বিএনপি, শফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক রংপুর সদর উপজেলা বিএনপি, আঃ আজিজ খোকা, যুগ্ম আহবায়ক রংপুর সদর উপজেলা বিএনপি আমজাদ হোসেন সরকার, যুগ্ম আহবায়ক রংপুর সদর উপজেলা বিএনপি, মোঃ সৈয়দ আব্দুর রাসেল ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পর্কিত সংবাদ
© ২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত | রংপুর নিউজ ৩৬৫
ডিজাইন ও কারিগরী সহায়তায় আতিক